রাঙামাটিতে জেলা ছাত্রলীগের সংবর্ধনা ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ অক্টোবর, ২০২৩ ০৯:১১:১০ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৭:৪৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা সদরে আজ পার্বত্য চট্টগ্রাাম (রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান) থেকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদে পদ পাওয়ায়  চারজন ছাত্রনেতাকে সংবর্ধনা দিয়েছে জেলা ছাত্রলীগ।

রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে শনিবার বিকাল সাড়ে ৩টায় রাঙামাটি পৌরসভা ময়দানর এ সংবর্ধনা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় এ সংবর্ধনা ও ছাত্র সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রæ চৌধুরী।

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর।

ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, আশীষ কুমার চাকমা নব, সাবেক সভাপতি অংসুইছাইন চৌধুরী, নিহার দেব, মো: দীদারুল আলম, মো: শাহ এমরান রোকন, সাবেক সাধারণ সম্পাদক মো: সাইফুল আলম সাইদুলসহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং আওয়ামী লীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ছাত্র সমাবেশে সংবর্ধিত কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা হলেন- বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি রবিন বাহাদুর, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অর্কপল তালুকদার, উপ-আপ্যায়ন শাহাদাত হোসেন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আমির হোসেন খসরু।

ছাত্র সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions