মহালছড়িতে নৌকা বাইচ ও উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা

প্রকাশঃ ২৮ অক্টোবর, ২০২৩ ০৫:১৩:৩৩ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:৫২:৫২

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে নৌকা বাইচ ও উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


২৭ অক্টোবর শুক্রবার মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর উদ্যোগে মনাটেক লেক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগ সভাপতি রতন কুমার শীল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি প্রদীপ চৌধুরী,  মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর সভাপতি রত্ন উজ্জল চাকমা সহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মী ও হাজারো দর্শক উপস্থিত ছিলেন।


নৌকা বাইচ - এ  প্রথম স্থান লাভ করেন মনদ্বয় চাকমা, প্রাণোদ্বয় চাকমা,  তুহিন চাকমা ও অলি খীসা'র দল, ২য় স্থান লাভ করেন কারপন চাকমা, আশাপ্রিয় চাকমা, কালাবাবু,  আবু এর দল, ৩য় স্থান লাভ করেন নিক্সন চাকমা, নেপচুন, প্রদীপ চাকমা, চিমুনি চাকমা এর দল। মুবাছড়ি ইউনিয়ন ভিত্তিক এই নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রতি দলে ৪ জন করে মোট ১২ টি দল অংশগ্রহন করে।


৫০০ মি. উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতায় মোট অংশগ্রহণ করেন ২০ জন প্রতিযোগী, তাদের মধ্য প্রথম স্থান লাভ করেন উক্যচিং মারমা, ২য় স্থান লাভ করেন নবারুণ চাকমা ও ৩য় স্থান লাভ করেন বাবুলুক চাকমা। প্রতিযোগিদের মাঝে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি সহ উপস্থিত অতিথিরা।


আগামীতে আরো বৃহৎ পরিসরে এই প্রতিযোগিতা আয়োজন করার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে ন মনাটেক যাদুগানালা মৎস্যচাষ বহুমুখী সমবায় সমিতি লি. এর সভাপতি রত্ন উজ্জল চাকমা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions