রাঙামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশঃ ২৩ অক্টোবর, ২০২৩ ০৩:০৫:৩১ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:৫৪:৪২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই প্রতিপাদ্যে রাঙামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকালে শহরের বনরুপা হ্যাপীর মোড় মোড় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসনের কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়।

পরে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বি আর টি এ) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ ও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো মোশারফ হোসেন খান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহিদুল ইসলাম জাহিদ, পৌরমেয়র আকবর হোসেন চৌধুরী, , সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা, রাঙামাটি বি আর টি এ সহকারী পরিচালক উসমান সারোয়ার আলম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশে প্রতিনিয়ত অসংখ্য দুর্ঘটনা ঘটেই চলছে আর দুর্ঘটনা সংঘটিত হওয়ায় অন্যতম কারণ সড়কে ট্রাফিক আইন না মানা। আমাদের নিরাপদ সড়ক সৃষ্টি করতে সবাইকে সচেতন হতে হবে। বক্তারা এসময় সবাইকে আইন মেনে সড়কে চলাচল করা ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।



সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions