কাপ্তাইয়ে সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০২৩ ০২:১১:১৬ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:২০:১১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। খাদ্য মন্ত্রনালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির  সংসদ সদস্য দীপংকর তালুকদার  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক সুরক্ষা কর্মসুচীর  আওতায় গ্রামীণ পর্যায়ে হাজার হাজার জনগণ উপকৃত হচ্ছে। প্রধানমন্ত্রী চায় জনগণ যাতে ভালো থাকুক, তাই তিনি দক্ষিনবঙ্গের  মানুষের জন্য পদ্মা সেতু নির্মাণ করে দিয়েছেন এবং সেই পদ্মা সেতুর উপর রেল লাইন তৈরী করে দিয়েছেন। দেশের প্রতিটি সেক্টরে ভুর্তকি দিয়ে তিনি জনগণকে সুখে রেখেছেন।

তিনি  আজ সকালে  কাপ্তাই উপজেলার কর্ণফুলী সরকারি কলেজ মাঠে  রাঙামাটি  পার্বত্য জেলা পরিষদ এর উদ্যোগে আয়োজিত উপজেলা পর্যায়ে বর্তমান সরকারের   সামাজিক সুরক্ষার  আওতায় সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

রাঙামাটি  পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরীর সভাপতিত্বে এতে জেলা পরিষদ ও কাপ্তাই উপজেলা প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় দীপংকর তালুকদার এমপি আরো বলেন, আজকে প্রধানমন্ত্রীর আন্তরিকতায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ জনগণ বিভিন্ন ভাতা পাচ্ছেন। তাই আজকে আমরা এই সভা হতে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সকলকে অনুরোধ জানাই, উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

মতবিনিময় সভায় কাপ্তাই  উপজেলার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীসহ কয়েকশ জনসাধারন  এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের  বিপুল সংখ্যক নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions