বাঘাইছড়িতে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৬ অক্টোবর, ২০২৩ ০১:৪৫:২৯ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৩০:১৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ির সামাজিক নিরাপত্তা বেষ্টনী হাজারো উপকারভোগীর কাছে প্রধানমন্ত্রীর জন্য প্রার্থনা চাইলেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমরা উন্নয়ন কাজ করতে পারি। প্রধানমন্ত্রীর হাত ধরে পার্বত্য অঞ্চলের উন্নয়ন আজ দৃশ্যমান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

আজ রোববার সকালে দূর্গম বাঘাইছড়ি উপজেলাস্থ কাঁচালং সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে রাঙামাটির বাঘাইছড়ির সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় রাঙামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এ কথা বলেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঘাইছড়ি আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমা, বাঘাইছড়ি উপজেলায় নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বাঘাইছড়ি পৌর মেয়র জমির উদ্দিন, বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, বাঘাইছড়ির বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ অন্যান্য কর্মকর্তারা বক্তব্য রাখেন।

দীপংকর তালুকদার এমপি আরো বলেন, আজকের মতবিনিময় প্রমাণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতটুকু জনপ্রিয়।  আজকে কাউকে অস্ত্রের ভয় দেখিয়ে দমাতে পারেনি। তারপরও বাঘাইছড়ি উপজেলায় বিভিন্ন ইউনিয়ন থেকে সুবিধা ভোগীদের আসতে চাইলেও আসতে পারেনি। এটা কিন্তু ভালো বিষয় নয়। তিনি পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধারের মাধ্যমে অস্ত্রধারীদের দমন করার আহবান জানান। তিনি বলেন পার্বত্য অঞ্চলে উন্নয়ন চাইলে বাঁধা নয় সহযোগিতা করুন।



সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions