রাঙামাটিতে আসবাবপত্র ব্যবসায়ী সমিতির নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশঃ ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০৮:১৮:১৬ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০২:৫০:৪৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে  আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির নিজস্ব ক্রয়কৃত জমির উপর রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে ৮০ লক্ষ  টাকা ব্যয়ে  এ নতুন ভবনের নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।  

ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী,  সমিতির প্রধান উপদেষ্ঠা ও রাঙামাটি চেম্বার অব কমার্সের সভাপতি মো: আব্দুল ওয়াদুদ, রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: জামাল উদ্দিন,  আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো: মিজান, সাধারন সম্পাদক মহিউদ্দিন পেয়ারু,  রাঙামাটি মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী (ইকবাল)সহ সমিতির সাবেক ও বর্তমান উপদেষ্টাগণ , কার্যকরী পরিষদেও বিভিন্ন স্তরের সম্পাদকবৃন্দ, সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন পরবর্তী দীপংকর তালুকদার এমপি ও চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির ভবন নির্মাণের নিজস্ব জমি পরিদর্শন করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে জাতির পিতার সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, পার্বত্য অঞ্চলে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, অবকাঠামোসহ সকল খাতের উন্নয়নে সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। দাপ্তরিক কাজে ভবন প্রশস্ত্র করা, মূলতঃ প্রয়োজনের উপর ভিত্তি করেই এই নতুন ভবন তৈরীর প্রকল্পটি কর্তৃপক্ষ হাতে নিয়েছে। জেলা পরিষদ কর্তৃপক্ষের নিজস্ব তত্বাবধানে এই ভবনের নির্মান কাজ চলবে বলে তিনি উল্লেখ করেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions