শেখ হাসিনার বিকল্প আর কেউ নাই : পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ০৭:৩০:২১ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৪:৪৮:১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হয়েছে আর আগামীতেও উন্নয়ন আরো বৃদ্ধি পাবে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ফারুক পাড়া এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ১কোটি টাকা ব্যয়ে ফারুক পাড়া অভ্যন্তরীণ রাস্তা কার্পেটিংকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় বাসিন্দাদের সাথে মতবিনিময়কালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর  উশৈসিং এমপি এমন মন্তব্য করেন।

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিল কিন্তু দেশে বর্তমানে যে উন্নয়ন হচ্ছে তা অতীতের কোন সরকার করতে পারেনি। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আর সমতলেরমত পার্বত্য এলাকা অনেক উন্নত হচ্ছে। এই আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা,স্বাস্থ্য, যোগাযোগসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে আর তার সুফল পাচ্ছে পার্বত্যবাসী।

এসময় সহকারী পুলিশ সুপার মো:আমজাদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা,  পৌরসভার মেয়র সামসুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা, কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার আগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ১কোটি টাকা ব্যয়ে ফারুক পাড়া অভ্যন্তরীণ রাস্তা কার্পেটিংকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions