বান্দরবান পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ০৪:৩৫:৩৬ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২৪ ০৪:২৯:১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বর্তমান সরকারের আমলে যেভাবে উন্নয়ন কাজ হয়েছে তার সুফল পাচ্ছে দেশের জনগণ। সমতলের মত পার্র্বত্য এলাকার প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে আর তার ফলে শিক্ষা,স্বাস্থ্য, যোগাযোগসহ প্রতিটি সেক্টর আজ আগের চেয়ে আরো বেশি সমৃদ্ধ হচ্ছে।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পৌরসভা এলাকার পৌরবাসির সুবিধার জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ৬ কোটি ৫৭লক্ষ টাকা ব্যয়ে ৬টি কাজের ভিত্তিপ্রস্থর ও ৮টি কাজের উদ্বোধন শেষে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমন মন্তব্য করেন।

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন,পার্বত্য এলাকা এখন আগের চাইতে অনেক সুন্দর হয়েছে এবং পর্যটকবান্ধব একটি জেলা তৈরি করা ও বান্দরবান পৌর এলাকাকে নান্দনিকরুপে উপস্থাপন করতে সকলের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন।

এসময় পার্বত্যমন্ত্রী বিভিন্ন আর.সি.সি সড়ক,আর.সি.সি ড্রেইন সহ বৌদ্ধ বিহারের উপাসিকাদের চেরাং ঘর নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও উদ্বোধন করেন।

এসময় সহকারী পুলিশ সুপার মো:আমজাদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা,  পৌরসভার মেয়র সামসুল ইসলাম,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ সহ সরকারী বিভিন্ন প্রতিষ্টানের উর্ধতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions