ইউজিসি সদস্য ড. হাসিনা খান এর সাথে রাবিপ্রবির ভিসির সৌজন্য সাক্ষাৎ

প্রকাশঃ ১১ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:৩২:৩১ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৩:৪৯:২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ রোববার বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. হাসিনা খানের সাথে মঞ্জুরী কমিশন কার্যালয়ে সাক্ষাৎ করেন রাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. সেলিনা আখতার। এসময় তিনি রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

উল্লেখ্য,গত মঙ্গলবার ০৫ সেপ্টেম্বর-২০২৩ খ্রিস্টাব্দ তারিখে শিক্ষা মন্ত্রণালয় বিশিষ্ট গবেষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. হাসিনা খান বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে (ইউজিসি) পূর্ণকালীন সদস্য হিসেবে চার বছরের জন্য নিয়োগ দেয় ।
অধ্যাপক ড. হাসিনা খান ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক। স্বাধীনতা পদকপ্রাপ্ত এ বিজ্ঞানী ইলিশের জিন রহস্য ও পাটের জিন বিন্যাস আবিষ্কারের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন। ইউজিসি প্রফেসর হিসেবেও বিশিষ্ট এ গবেষক দায়িত্ব পালন করেন।  

সৌজন্য সাক্ষাৎকালে কমশিনের নবনিযুক্ত সদস্যকে  উপাচার্য রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে অভিনন্দন জানান এবং  সুবিধা মতো সময়ে পার্বত্য চট্টগ্রামের  উচ্চ শিক্ষার অনন্য এ প্রতিষ্ঠান রাবিপ্রবি তে ভ্রমনের আমন্ত্রণ জানান। এসময় ইউজিসি সচিব ড. ফেরদৌস জামান উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions