বন্যা ও ভুমিধসে ক্ষতিগ্রস্ত একশ পরিবারকে গৃহ নির্মাণে অর্থ ও ওয়াশ কিট বিতরণ

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০২৩ ০১:৩৪:৫৪ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ০৮:৩০:১৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পৌরসভায় বন্যায় ও ভুমি ধসে ক্ষতিগ্রস্ত এক শত পরিবারকে আজ বৃহস্পতিবার মানবিক সহায়তা হিসেবে গৃহ নির্মাণে নগদ অর্থ ও কিট বক্স বিতরণ করা হয়েছে।

শহরের কে কে রায় সড়ক এলাকায় আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস ও কারিতাস বাংলাদেশের যৌথ  উদ্যোগে স্টার্ট ফান্ডের কারিগরী সহায়তায় এ কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) এসএম ফেরদৌস ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, কারিতাসের সিনিয়র প্রোগাম অফিসার এজেএম মাজহারুল ইসলাম, আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটসে নির্বাহী পরিচালক বিপ্লব চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, রাঙামাটি পৌর কমিশনার রবিমোহন চাকমা।

অনুষ্ঠানে রাঙামাটি পৌরসভা ও বিলাইছড়ি উপজেলায় আকস্মিক বন্যা ও ভুমি ধসে ক্ষতিগ্রস্ত পরিবারসমুহের জন্য জরুরী মানবিক সহায়তা প্রকল্পের আওতায় ক্ষতিগ্রস্ত রাঙামাটি পৌরসভায় একশ   পরিবারকে  সাড়ে ৫ হাজার টাকা করে নগদ সাড়ে পাঁচ লক্ষ টাকা, ওয়াশ কিট ও শেল্টার কিট বিতরণ করা হয়।

উল্লেখ্য, গেল আগষ্টে টানা আট দিন ব্যাপী ভারী বৃষ্টিপাতের ফলে ভয়াবহ বন্যায় রাঙামাটি পৌরসভায় একশ পরিবার বন্যায় ও  ভুমিধসে ক্ষতিগ্রস্ত হয়।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions