বান্দরবানে ইটভাটার ম্যানেজারকে অপহরণের অভিযোগ

প্রকাশঃ ০৭ সেপ্টেম্বর, ২০২৩ ০২:৫১:০৫ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ১০:৩১:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মো. ইউসুফ নামে ইটভাটার একজন ম্যানেজারকে অপহরণের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টায় বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ক্যামলং মাহাবুব ব্রাদার্স ব্রিক ফিল্ড এলাকায় এই ঘটনা ঘটে। অপহৃত মো.ইউছুফ মাহাবুব ব্রাদার্স ব্রিক ফিল্ডের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

মাহাবুব ব্রাদার্স ব্রিক ফিল্ডের স্বত্বাধিকারী মকসুদুল আলম বলেন, রাত ৯টায় ইটভাটায় একদল সশস্ত্র সন্ত্রাসী এসে ম্যানেজার মো. ইউছুফকে অস্ত্রের মুখে জিম্মি করে কুহালং-বটতলী সড়কের সোনাইছড়ি লেকের দিকে মোটর বাইকে করে নিয়ে যায়, এরপর থেকে তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না।

বান্দরবানের কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মার্মা শ্রমিকদের বরাত দিয়ে বলেন, প্রতিদিনের মতো সন্ধ্যার পর মাহাবুব ব্রাদার্স  ব্রিক ফিল্ডের কয়েকজন শ্রমিক ক্যামলং পাড়ায় চায়ের দোকানে চা খেতে যায়, ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৭-৮ জন সশস্ত্র সন্ত্রাসী একে একে সব শ্রমিককে অস্ত্রের মুখে রশি দিয়ে পিছমোড়া করে বেঁধে ফেলে এবং একপর্যায়ে ম্যানেজার ইউছুফকে মোটরবাইকে করে সোনাইছড়ি লেকের দিকে নিয়ে যায় বলে জানান তিনি।

এদিকে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম জানান, অপহরণের বিষয়ে এখনো পর্যন্ত কেউ পুলিশকে কোন অভিযোগ করেনি,তবে এই বিষয়ে সংবাদ পেয়ে পুলিশ কাজ শুরু করেছে।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions