রাবিপ্রবি শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান ও ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:২১:০৩ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ১২:২৪:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান ও ওরিয়েন্টেশন ক্লাস আজ ৫ সেপ্টেম্বর ২০২৩ মঙ্গলবার সকালে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।  

 

সকালে দীপংকর তালুকদার একাডেমিক ভবন-১ এবং একাডেমিক ভবন-২ এ পাঁচটি বিভাগের স্ব স্ব শ্রেণী কক্ষে নবীন শিক্ষার্থীদের উদ্যেশে কেক কেটে এবং ফুল দিয়ে বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা। 

 

এরপর বিশ্ববিদ্যালয়ের স্ব স্ব বিভাগের শিক্ষকরা নবীন শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়ম কানুন ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ।   

 

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ এবং পাঁচটি বিভাগের চেয়ারম্যানগণ, বিভিন্ন বিভাগের শিক্ষকগণ এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তারা  নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ম্যানেজমেন্ট বিভাগ, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ এবং ফিশারিজ এন্ড মেরিন রিসোর্সেস টেকনোলজি বিভাগ এ পাঁচটি বিভাগ চালু রয়েছে।   

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions