বান্দরবানের লামায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ,গ্রেপ্তার এক

প্রকাশঃ ০১ সেপ্টেম্বর, ২০২৩ ০৩:৫১:৪৭ | আপডেটঃ ২৩ অক্টোবর, ২০২৪ ১০:১৯:২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৩য় শ্রেণীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম জ্যোতিময় চাকমা (২২)। সে লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের কুলাইক্যা চাকমা পাড়ার বাসিন্দা বিজয় চাকমার ছেলে।

সূত্রে জানা যায়, শুক্রবার (২৫ আগস্ট) সকালে নির্যাতিতা শিশুর মা সরই ইউনিয়নের বোধিছড়াস্থ কোয়ান্টাম ফাউন্ডেশনে কাজে যায়, এই সুযোগে বেলা ১১টার দিকে জ্যোতিময় চাকমা শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ২৭আগস্ট দুপুরে ওই শিশুকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনেরা।

পরে এই ঘটনায় মঙ্গলবার (২৯ আগস্ট) শিশু শিক্ষার্থীর মা বাদী হয়ে লামা থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জ্যোতিময় চাকমাকে গ্রেপ্তার করে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো.শামীম শেখ বলেন, নির্যাতিত শিশু শিক্ষার্থীর মা থানায় অভিযোগ করার পর জ্যোতিময় চাকমাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে বুধবার (৩০ আগস্ট) দুপুরে আদালতে তোলা হয় এবং পরবর্তীতে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions