ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবানকে পরাজিত করে চ্যাম্পিয়ন লোহাগাড়া যুব ফুটবল একাডেমি

প্রকাশঃ ১০ জুন, ২০২৩ ০৩:০৩:১২ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৭:৩৫:২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ই জুন) বিকেলে বান্দরবানের রাজার মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে ফ্র্রেন্ডস ক্লাব অব বান্দরবান ও লোহাগাড়া যুুব ফুটবল একাডেমি দলের মধ্য খেলা অনুষ্ঠিত হয়, আর উত্তেজনাপূর্ণ ৯০মিনিটের খেলায় লোহাগাড়া যুব ফুটবল একাডেমি ১-০ গোলে ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবানকে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করে।
ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মো.সাজেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, সহকারী পুলিশ সুপার মো. মোজাফফর হোসেন, বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মংওয়াই চিংসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন ।

ফাইনাল খেলা শেষে বিজয়ী লোহাগাড়া যুব ফুটবল একাডেমি এবং রার্নাস আপ ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান দলের  হাতে ট্রফি ও মেডেল তুলে দেন প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় টুর্নামেন্টের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন লোহাগাড়া যুব ফুটবল একাডেমির মো.লুৎফুর এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ফ্রেন্ডস ক্লাব অব বান্দরবান দলের আইকো মারমা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions