রাবিপ্রবির GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ২১ মে, ২০২৩ ০৪:৫৬:৫৩ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:৪৫:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ২০ মে শনিবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১২টা থেকে ১:টা পর্যন্ত সুস্থ ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও ৮ টি উপ-কেন্দ্রে B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ৮,৮৫৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৮৬৮৩ জন উপস্থিত, অনুপস্থিত ছিলেন ১৭২ জন এবং উপস্থিতির হার ৯৮.০৬%।     

    

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা এবং প্রক্টর জুয়েল সিকদার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং দায়িত্বশীলদের সাথে মত বিনিময় করেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ এবং রাবিপ্রবি’র GST ফোকাল পয়েন্ট ড. নিখিল চাকমা বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।    

 

B ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.সেলিনা আখতার সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,উপকেন্দ্র প্রধান, উপ-কেন্দ্র সমন্বয়ক,স্বেচ্ছাসেবক, মিডিয়া কর্মী, পরীক্ষা সংশ্লিষ্ট কাজে যারা সহযোগিতা করেছেন এবং যারা দূর দূরান্ত থেকে কষ্ট করে এসে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন,পরীক্ষার্থীদের সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।     

 

উল্লেখ্য, GST গুচ্ছভুক্ত ২০২২ এর B ইউনিট এর ভর্তি পরীক্ষা দেশব্যাপী ১৯ টি বিশ্ববিদ্যালয়ে (কেন্দ্রে) একযোগে অনুষ্ঠিত হয়েছে । আগামী ২৭ মে ২০২৩ C ইউনিটের এবং ৩ জুন ২০২৩ A ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।  

 

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions