শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে রাঙামাটিতে আওয়ামীলীগের সমাবেশ

প্রকাশঃ ১৮ মে, ২০২৩ ০৭:২৭:৫০ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ১২:২৫:০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে রাঙামাটিতে সমাবেশ ও র‌্যালী করেছে জেলা আওয়ামীলীগ। বিকাল সাড়ে ৩টার দিকে বৃষ্টি উপেক্ষা করে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে র‌্যালটি বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।  

পৌরসভা প্রাঙ্গনে খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর। সমাবেশে জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিং কিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দৌহা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজ রহমান, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুছাইন চৌধুরী, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহাব, কৃষকলীগের সভাপতি জাহিদ আক্তার, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামছুল আলম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাওয়াল উদ্দিন, মৎস্যলীগের সভাপতি উদয়ন বড়ুয়া, যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনসহ জেলা, উপজেলার নেতৃবৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর ১৯৮১ সনের এই দিনে নানা বাধা বিপত্তি পেরিয়ে বিদেশ থেকে দেশে ফিরেছিলেন বঙ্গবন্ধু কন্যা। এরপর তিনি আওয়ামীলীগের হাল ধরে দলকে সুসংগঠিত করেন এবং বিভিন্ন সময় জেল নির্যাতন সহ্য করেন। বিএনপি জামাত জোট সরকারের আমলে শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হয়।

বক্তারা আরো বলেন, বিএনপি জামাত জোট দেশকে আবারো অস্থিতিশীল করার পায়তারা শুরু করেছে, এদেশে আর কখনো তত্বাবধায়ক সরকার আসবে না, নির্বাচনকালীন শেখ হাসিনা সরকারের আওতায় এবং নির্বাচন কমিশনের অধীনে দেশে নির্বাচন হবে।

বক্তারা আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার আহবান জানান।   

সমাবেশটি দলীয় প্রধানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস হলেও  আলোচনা সভা রুপ নেয় নির্বাচন কেন্দ্রিক।  

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions