রাঙামাটিতে ইউপিডিএফ সদস্য নিহতের ঘটনায় স্ত্রীর মামলা

প্রকাশঃ ১৫ মে, ২০২৩ ০৬:৫৯:৩৯ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৭:৩২:৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ সকালে রাঙামাটির মানিকছড়িতে  ইউপিডিএফ সদস্য নিহতের ঘটনায় বিকালে স্ত্রী অজ্ঞাতনামাদের আসামী করে  মামলা করেছেন। ঘটনার জন্য ইউপিডিএফ সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসকে দায়ী করেছে।

ইউপিডিএফের অভিযোগ- আজ সকাল ৮.৪৫টার সময় ইউপিডিএফ সদস্য রূপান্ত চাকমা ওরফে লেজা (৪৭) সাংগঠনিক কাজে যাওয়ার জন্য বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা জেএসএস সন্তু গ্রুপের একদল সশস্ত্র সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে। এতে ঘটনা স্থলেই তিনি নিহত হন। তাকে হত্যার পর সন্ত্রাসীরা রাঙামাটি-চট্টগ্রাম সড়ক পার হয়ে মানিকছড়ির দক্ষিণ দিকে আমছড়ি-ডিপ্পোছড়ির দিকে চলে যায়।
নিহত রূপান্ত চাকমার বাড়ি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ১নং ওয়ার্ডের শিমুলতলী গ্রামে। তার পিতার নাম লক্ষ্মী চন্দ্র চাকমা।

দুপুরে পুলিশ ও সেনা সদস্যরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের সদস্যরা বুঝে নেয়।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন জানান, সন্ধ্যার আগে নিহতের স্ত্রী সোনালী চাকমা লাশ বুঝে নেন এবং অজ্ঞাতনামাদের আসামী করে কোতয়ালী থানায় মামলা (নং ১২ তাং ১৪-০৫-২০২৩ইং) দায়ের করেন।




সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions