লামায় গলায় ফাঁস লাগানো অবস্থায় নারী চিকিৎসকের লাশ উদ্ধার

প্রকাশঃ ১০ মে, ২০২৩ ০৭:৩৯:১৮ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:৩৮:১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় গলায় ফাঁস লাগিয়ে সায়েদা আক্তার মিলি নামে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের এক কর্মকর্তার আত্মহত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (০৯ মে) দুপুরে বান্দরবানের লামা পৌরসভার মধুঝিরি এলাকায় এই ঘটনা ঘটে।

সায়েদা আক্তার মিলি লামা (২৯) লামা পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের মধুঝিরি গ্রামের বাসিন্দা মো.আবুল কালামের মেয়ে এবং উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দরদরী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ সহকারী মেডিকেল অফিসার পদে কর্মরত ছিলেন।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, সোমবার বিকেলে সায়েদা আক্তার মিলির সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে মা পাপিয়া সুলতানা রুপনার কথা-কাটাকাটি হয়। মঙ্গলবার সকালে ছোট ভাই জিসানকে দোকানে নাশতার জন্য পাঠান মিলি, এসময় তিনি ঘরের বিমের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। পরে জিসান নাশতা নিয়ে ফিরে এসে বোনকে বিমের সঙ্গে ঝুলতে দেখে প্রতিবেশীদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক মিলিকে মৃত ঘোষণা করেন।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, মৃত সায়েদা আক্তার মিলির লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১১মার্চ লামা উপজেলার গজালিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার সাবরিনা তারানুম মেঘলাও গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন, আর ২ মাসের মাথায় দুই নারী চিকিৎসকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং বিয়ষটিকে আত্মহত্যা নাকি অন্য কোন রহস্য তা সঠিকভাবে উদঘাটনে প্রশাসনের কাছে আবেদন জানিয়েছে এলাকাবাসী।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions