বান্দরবানে নিহত ৩জনের নাম পরিচয় সনাক্ত,মরদেহ মর্গে

প্রকাশঃ ০৯ মে, ২০২৩ ০৮:২৩:১৩ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:৫৩:১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ির পাইক্ষ্যং পাড়ায় দুটি সশস্ত্র গ্রপের মধ্যে গোলাগুলির ঘটনায় নিহতদের নাম পরিচয় পাওয়া গেছে।

বান্দরবানের পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম ৩জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের কথা স্বীকার করে লাশগুলো ঘটনাস্থল থেকে বান্দরবান সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে বলে জানান। তিনি আরো জানান, গোলাগুলিতে ক্ষুদ্র নৃগোষ্টির বম সম্প্রদায়ের ৩ জনের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া গেছে। ৮ মে (সোমবার) বিকাল ৫ ঘটিকায় রোয়াংছড়ি থানা পুলিশ ঘটনাস্থ থেকে মৃতদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং পরে সন্ধ্যায় লাশগুলো ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম আরো জানান, নিহত ৩ জন রোয়াংছড়ি উপজেলার রনিন পাড়ার বাসিন্দা এবং তারা হলেন, লিয়ান থন বম এর পুত্র লাল লিয়ান বম (৩২), নন দাও বম এর পুত্র সিমলিয়ান থাং বম (৩০) এবং দৌখার বম এর পুত্র নেমথাং বম (৪৩)।

পুলিশ সুপার আরো জানান,এই ঘটনায় এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং এ ঘটনায় কারা জড়িত এবং কেন এমন ঘটনা ঘটলো তা উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে।

প্রসঙ্গত: এর আগে গত ৭এপ্রিল (শুক্রবার ) দুপুরে বান্দরবানের রোয়াংছড়ির উপজেলা সদর ইউনিয়নের খামতাং পাড়া এলাকা থেকে দুটি সশস্ত্র গ্রপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে এবং পরে গোলাগুলিতে নিহত হওয়া আটজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions