খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডারের উদ্যোগে বিভিন্ন লাইব্রেরীতে বই বিতরন

প্রকাশঃ ০৪ মে, ২০২৩ ১১:৫৮:১৬ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:৪৪:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডার ব্রিগেডিয়ার জেনারেল . গোলাম মহিউদ্দিন মাহি এর উদ্যােগে বিভিন্ন লাইব্রেরীতে বই বিতরন করা হয়েছে। বুধবার ( মে) দুপুরে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তরে এই বই বিতরণ করেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ। এসময় রিজিয়নের বিএম মেজর মোহাম্মদ ইমরুজ মনির পিএসসি উপস্থিত ছিলেন।

 

সেনা রিজিয়ন কমান্ডার জানান, পার্বত্য চট্টগ্রামে স্থায়ী ভাবে শান্তি সম্প্রীতি বজায় রাখতে শিক্ষার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন। তিনি বলেন- শিক্ষার প্রসার হলে উন্নয়নও টেকসই হবে। দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি পার্বত্য অঞ্চলের মানুষের আর্ত সামাজিক অবস্থার উন্নয়নে সেনাবাহিনীর আন্তরিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

 

সময়, সাওঁতাল সম্প্রদায়ের গণপাঠাগার বাংলাদেশ, ত্রিপুরা কল্যাণ সংসদের মুক্তিযুদ্ধ কর্ণার বাংলাদেশ মারমা ছাত্র ঐক্য পরিষদ, কেন্দ্রীয় গ্রন্থাগার, ইউনিট ক্লাব, আমতলী শিশু কিশোর-কিশোরী ক্লাব, দেওয়ান পাড়া নিং রং ক্লাব এবং লাইব্রেরী, গুগড়াছড়ি মারমা যুব সংঘ, চাবাই স্মৃতি ক্লাব, চৌধুরী পাড়া শাসনা ক্লাব,তেকর্মা আখেংসা ক্লাব,গুইমারা, থোয়াংঅংগ্য পাড়া লাইব্রেরী, পঞঞ আড়ং পাঠাগার লাইব্রেরীর জন্য মুক্তিযুদ্ধ সহ বিভিন্ন বিষয়ে বই প্রদান করা হয়

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions