রাঙামাটিতে সরকারি নির্দেশনা অমান্য করায় ৩ কোচিং সেন্টারকে জরিমানা

প্রকাশঃ ০২ মে, ২০২৩ ০৪:৪৭:০৯ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১১:০৬:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারি নির্দেশনা অমান্য করে অবৈধভাবে কোচিং সেন্টার খোলা রাখার দায়ে রাঙামাটি' তিন কোচিং সেন্টারকে জরিমানা করেছে  ভ্রাম্যমান আদালত। 

 

সোমবার( ১মেসকালে রাঙামাটির বনরুপা বিএম মার্কেটে সায়েন্স পয়েন্ট, কাটাপাহাড় এলাকায় লার্নারস কেয়ার এবং একটি ঘরোয়া কোচিং সেন্টারকে প্রতি হাজার টাকা করে মোট হাজার টাকা জরিমানা করা হয়। 

 

প্রশাসন সূত্রে জানা যায়, গত ৩০/০৪/২০২৩ তারিখ হতে এস,এস,সি সমমান পরীক্ষা শুরু হওয়ার কারনে পরীক্ষা  সুষ্ঠু, সুন্দর নকল মুক্ত পরিবেশ বজায় রাখার লক্ষ্যে ২৬/০৪/২০২৩ তারিখ হতে ২৩/০৫/২০২৩ তারিখ পর্যন্ত রাঙামাটি জেলার সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার এক গণবিজ্ঞপ্তি দেওয়া হয়। 

 

এবিষয়ে জেলা প্রশাসনের সহকারী কমিশনার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার বলেন, এস,এস,সি সমমান পরীক্ষা  অনুষ্ঠিত হওয়ার কারণে গত ২৬ /০৪/২০২৩ তারিখ হতে ২৩/০৫/২০২৩ পর্যন্ত রাঙামাটির সব কোচিং সেন্টার বন্ধ রাখার এক গণবিজ্ঞপ্তি দেওয়া হয়। কিন্তু তারা   সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার খোলা রাখার দায়ে সর্তকতা মূলক তিন কোচিং সেন্টারকে হাজার টাকা জরিমানা করা হয়েছে 

 

নির্দেশনা না মানলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions