রাঙামাটির পর্যটন শিল্পকে এগিয়ে নিতে কাপ্তাই হ্রদে হাউজ বোটের উদ্বোধন

প্রকাশঃ ০২ মে, ২০২৩ ১২:৫৯:০৪ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৪১:১০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পর্যটনে কাপ্তাই হ্রদে হাউজ বোট পর্যটকদের কাছে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। এরই ধারাবাহিকতায় কাপ্তাই হ্রদকে আর্কষণীয় ও দুষন মুক্ত রাখতে আজ সোমবার বার্গী লেক ভ্যালী প্রিমিয়াম হাউজ বোট উদ্বোধন করা হয়েছে।

বেসরকারী পর্যটন কেন্দ্র বার্গী লেক ভ্যালীর পাশে কাপ্তাই হ্রদে ভারতের কাশ্মীরের আদলে তৈরী সুসজ্জিত মনোরম হাউজ বোটের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। এসময় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস চ্যাঞ্জেলর ড. কাঞ্চন চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংশুসাইন চৌধুরী, রাঙামাটির সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বার্গী লেক ভ্যালীর ম্যানেজিং ডাইরেক্টর সুমেত চাকমা ও বাপ্পী তংচংগ্যা প্রমুখ।

মোট ৬৫ লাখ টাকার ব্যয়ে কাপ্তাই হ্রদকে দুষনমুক্তের হাত থেকে রক্ষার উদ্দেশ্য নির্মিত এই হাউজ বোটের ফিতা কেটে উদ্বোধন করেন দীপংকর তালুকদার এমপি। পরে তিনি হাউস বোটের বিভিন্ন সুসজ্জিত কক্ষ ঘুরে দেখেন। হাউজ বোটের মোট ১২টি কক্ষ প্যাকেজ ভিত্তিতে ও বিভিন্ন অনুষ্ঠানের জন্য সুলভ মূল্য পর্যটকরা বিনোদন উপভোগ করতে পারবেন।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions