বান্দরবানে পৃথক সড়ক দুর্ঘটনায় ২১জন আহত

প্রকাশঃ ২৭ এপ্রিল, ২০২৩ ০৯:০১:৩৪ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ১১:২৪:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পৃথক ৩টি স্থানে সড়ক দুর্ঘটনায় অন্তত ২১জন আহত হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) বান্দরবান সদরের যৌথখামার,রেইছা এবং রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বেতছড়া পুলিশ ক্যাম্প এলাকায় এই দুর্ঘটনাগুলো সংঘটিত হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন বান্দরবানের হলুদিয়া এলাকার বাসিন্দা রোজিনা (৪৫) কবির হোসেন (২৯), হেলাল উদ্দীন (৩১) ইসলামপুর এলাকার সাধন দাশ (৫২), চট্টগ্রামের সাতকানিয়া এলাকার মো. আমজাদ (২৯), তারেক (২২) ,মো. রায়হান(২২), আমির রশিদ (৬০), মহিনুল ইসলাম (৩৮)।

রুমা উপজেলার  সীতা কর্মকার (৪৫), হ্লামং মারমা (৪৩), নুকুল ত্রিপুরা (৭২), থুই এ নু মারমা (৩৫), উশৈ সিং মারমা (৪২), লামা উপজেলার নুরুল আজিম(১৭), মিজানুর রহমান (২৮), দনামিয়া (১৮) ,আমির হোসেন (২০),বান্দরবান সদর উপজেলার সেনোয়ারা বেগম (৩৫), সেলিম (৩৮), কক্সবাজার জেলার মালুমঘাট এলাকার শাহানা সুলতানা (২৭) ।

সুত্রে জানা যায়, বেলা ১১টায় বান্দরবান সদরের যৌথখামার এলাকায় বান্দরবান থেকে কেরানিহাট যাওয়ার পথে একটি জীপ গাড়ীকে সাইড দেওয়ার সময় ত্রিহুইলার একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলে যাত্রীবাহী ত্রিহুইলারটি উল্টে গিয়ে ৫জন আহত হয়। এরপরে বেলা সাড়ে ১১ টায় একটি ত্রিহুইলার সিএনজি বান্দরবান সদর থেকে কেরানিহাট যাওয়ার পথে রেইচা এলাকার  ঢালুতে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ৪জন আহত হয়।
পরে বান্দরবান থেকে রুমা উপজেলা যাওয়ার পথে বেতছড়া পুলিশ ক্যাম্প এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস রাস্তার ওপর উল্টে গেলে অন্তত ১২ জন আহত হন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে।

বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মুজিবুল হক জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ২১ জনকে হাসপাতালের জরুরী বিভাগে আনার পরে চিকিৎসা প্রদান করা হয়েছে, এর মধ্যে গুরুত্বর আহত আমজাদসহ দুই জনের আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions