চট্টগ্রামকে হারিয়ে চ্যাম্পিয়ন বান্দরবান জেলা পুলিশ দল

প্রকাশঃ ১৮ মার্চ, ২০২৩ ০৭:৫৪:৪২ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০৭:১৯:৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে সমাপনী হলো চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট।

শনিবার (১৮ মার্চ) বিকেলে বান্দরবান জেলা পুুলিশ এর আয়োজনে বান্দরবান পুলিশ লাইন্স মাঠে বেলুন উড়িয়ে সমাপনী খেলার উদ্বোধন করেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জ এর ডিআইজি মো: আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপিএম (বার)।

এসময় জেলা ও দায়রা জজ মো.ফজলে এলাহী ভুইয়া, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,এপিবিএন এর বান্দরবানের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান, পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম,পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর সভানেত্রী সোহানা তারিক, অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার শাহ আলম, প্রেসক্লাব এর সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলামসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা এবং ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

সমাপনী খেলায় বান্দরবান জেলা পুলিশ দলের সাথে চট্টগ্রাম জেলা পুলিশ দলের খেলা অনুষ্ঠিত হয় আর টান টান উত্তেজনাময় এই খেলায় বান্দরবান জেলা পুলিশ দল ২-১ গোলে চট্টগ্রাম জেলা পুলিশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল , রানার্স আপ দল, ম্যান অফ দ্যা ম্যাচ, সেরা গোলকিপার,সেরা খেলোয়াড়কে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চট্টগ্রাম রেঞ্জ এর ডিআইজি  মো: আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপি এম (বার) বলেন, ক্রীড়ার মাঝে সকলের সুস্থতা নির্ভর করে আর চাকুরীর পাশাপাশি আমাদের সকলকে ক্রীড়ার প্রতি মনোযোগি হতে হবে। এসময় তিনি চট্টগ্রাম বিভাগের মধ্যে বান্দরবান জেলা পুলিশ দল চ্যাম্পিয়ন হওয়ায় বান্দরবান জেলা পুলিশ দলকে অভিনন্দন জানানোর পাশাপাশি বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট সফলভাবে সমাপ্তি করতে পারায় বান্দরবানের পুলিশ সুপার মো: তারিকুল ইসলামকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

গত ৮মার্চ বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন হয় আর এবারের টুর্ণামেন্টে চট্টগ্রাম বিভাগের ১২টি পুলিশ দল অংশগ্রহণ করে।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions