রাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃত্বে সভাপতি মাহবুব আরা সম্পাদক মহিম

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০২৩ ০৯:৩৯:০০ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪১:২৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (রাবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের প্রথম সাধারণ নির্বাচনে সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার মাহবুব আরা এবং সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার মহিম-আল-মহিউদ্দীন নির্বাচিত হয়েছেন।  

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে অত্যন্ত স্বতস্ফূর্ত ও উৎসবমূখর পরিবেশে বেলা ৩টা থেকে ৪ টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। রাবিপ্রবি’র প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি জুয়েল সিকদার প্রধান নির্বাচন কমিশনার এবং সহকারী প্রক্টর সূচনা আখতার নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।  

রাবিপ্রবি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনী ফলাফল ঘোষনার সময় উপস্থিত থেকে নির্বাচনে অংশগ্রহণকারী সকল সদস্যকে শুভেচ্ছা জানান। তিনি বিশ^বিদ্যালয়ের স্বার্থে সকল অফিসারকে নিরলসভাবে কাজ করার জন্য অনুরোধ করেন। পরবর্তীতে নির্বাচনে বিজয়ী কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন জানান। এসময় আরো উপস্থিত ছিলেন রাবিপ্রবি’র রেজিস্ট্রার মোঃ ইউসুফ।  

রাবিপ্রবি’র অফিসার্স এসোসিয়েশনের ১১ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্য কর্মকর্তাবৃন্দের মধ্যে সহ-সভাপতি পদে একাউন্টস অফিসার রাসকিন চাকমা, সহ-সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার সেতু চাকমা, সাংগঠনিক সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, অর্থ সম্পাদক পদে সেকশন অফিসার রিপুল চাকমা, দপ্তর ও প্রচার সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মোঃ রায়হান উদ্দিন, সমাজকল্যান ও সাংস্কৃতিক সম্পাদক পদে সহকারী প্রকৌশলী (সিভিল) দিনেশ চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক পদে সহকারী গ্রন্থাগারিক আতু মারমা এবং সদস্য পদে সেকশন অফিসার জনসন্দ চাকমা ও উপ-সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল এন্ড মেইনটেইন্যান্স) মোঃ জনি নির্বাচিত হন। নির্বাচিত এ কার্যনির্বাহী পরিষদ আগামী দুই বছর তাদের দায়িত্ব পালন করবেন।   


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions