অংজাই পাড়া পরিবেশ ও গ্রামীণ বন সংরক্ষণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৩১:৪১ | আপডেটঃ ০৭ ফেব্রুয়ারী, ২০২৩ ০৬:২৮:১৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দেশের বনের প্রতিবেশ পুনরুদ্ধার ও সংরক্ষণে লক্ষ্যে কম্পাস সিএইচটি-এফএলআর প্রকল্পের সহায়তা সংগঠিত অংজাই পাড়া পরিবেশ ও গ্রামীণ বন সংরক্ষণ সমিতির বার্ষিক সাধারণ সভা বুধবার (২৮ সেপ্টেম্বর ) বান্দরবানের রোয়াংছড়ি অংজাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

 পবিত্র ত্রিপিটক পাঠের মাধ্যমে সভা শুরু হয়ে বার্ষিক প্রতিবেদন পাঠ এবং গঠনতন্ত্র পুন:আলোচনা ও আগামী বৎসরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন ও শপথ বাক্য পাঠের মাধ্যমে সভার কার্যক্রম সমাপ্তি হয়।

সভায় সভাপতিত্ব করেন অংজাই পাড়া পরিবেশ ও গ্রামীণ বন সংরক্ষণ সমিতি এর সভাপতি মংপ্রæহ্লা। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর মৌজা  এর  হেডম্যান (ভারপ্রাপ্ত) উচথোয়াই মারমা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান  অংশৈচিং মারমা , ৩নং ওর্য়াড এর এমইউপি উসিংচিং মারমা, এমইউপি (মহিলা) থুইসাংপ্রæ মারমা,এবং কম্পাস সিএইচটি-এফএলআর প্রকল্প এর প্রকল্প ব্যবস্থাপক মোঃ কামরুল ইসলাম । অনুষ্ঠানটি সার্বিক সঞ্চলনা করেন মাশৈচিং মারমা।

এটি আয়োজনের সহায়তা করেছে ইউএসএআইডি এর অর্থায়নের ইউএস ফরেষ্ট সার্ভিস কর্তৃক বাস্তবায়িত কমিউনিটি পার্টনারশিপ টু স্ট্রেনডেন সাসটেইনেবল ডেভেল্পমেন্ট প্রোগ্রাম (কম্পাস) এবং এর সহযোগী সংস্থা আরণ্যক ফাউন্ডেশন ও তহ্জিংডং ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions