এবার রূপনা-রিতু পর্নার পরিবারের পাশে রাঙামাটির জেলা প্রশাসক

প্রকাশঃ ২০ সেপ্টেম্বর, ২০২২ ০৮:৫১:৪৮ | আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২২ ০৬:১৫:০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাফ নারী চ্যাম্পিয়নশিপের জিরোপা জেতায় বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড় রিতুপর্ণা চাকমা ও রূপনা চাকমার পরিবারকে দেড় লাখ টাকা করে ৩ লাখ টাকা দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে রাঙামাটি জেলাপ্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান রূপনা চাকমার বাড়িতে যান। এসময় তিনি রূপনা চাকমার মায়ের হাতে দেড় লাখ টাকার চেক হস্তান্তর করেছেন।

এদিন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল দলের সেরা গোলরক্ষক রূপনা চাকমার গ্রামের বাড়িতে যাতায়াতের জন্য বাঁশের সাঁকোরস্থলে একটি ব্রিজ নির্মাণ ও তাঁর পরিবারকে একটি ঘর নির্মাণের আশ্বাস দিয়েছেন।

এসময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুণ বিকাশ দেওয়ান, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক সদস্য শিক্ষাবিদ নিরূপা দেওয়ানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

রূপনা চাকমার বাড়ি রাঙামাটির নানিয়ারচর উপনেলার ঘিলাছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড ভূঁইয়াদাম আর রিতুপর্নার বাড়ি কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের মগাছড়ি গ্রামে।

এর আগে সোমবার সাফ নারী চ্যাম্পিয়নশিপের জিরোপা জেতায় বিজয়ী দলের খাগড়াছড়ির তিন খেলোয়াড় ও এক কোচের জন্য আর্থিক প্রণোদনা ঘোষণা করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

খাগড়াছড়ির মনিকা চাকমা, আনাই মগিনি ও আনুচিং মগিনি এবং দলের সহকারী কোচ তৃষ্ণা চাকমাকে এক লাখ টাকা করে প্রণোদনা দেয় খাগড়াছড়ি জেলা প্রশাসন। এরমধ্যে আনাই ও আনুচিং যমজ বোন।

সোমবার কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ-নেপালের মধ্যে অনুষ্ঠিত সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো শিরোপার জয়ী হয় বাংলাদেশ নারী ফুটবল দল।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions