বান্দরবানে আগুনে পুড়েছে ৭টি দোকান

প্রকাশঃ ০৯ অগাস্ট, ২০২২ ১১:০৪:৩৩ | আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২২ ১০:১১:৪৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রেইচা ইউনিয়নের গোয়ালিয়াখোলা এলাকার চেমীরমূখ বাজারে আগুন লেগে পুড়ে গেছে ৭টি দোকান। মঙ্গলবার (৯আগষ্ট) ভোরে এই আগুনের সূত্রপাত হয়।

স্থানীয় বাসিন্দার জানায়,ভোর রাতে হঠাৎ করে একটি মোটর সাইকেলের সার্ভিসিং সেন্টার থেকে এই আগুনের সুত্রপাত ঘটে,এসময় মূহুর্তেই আগুন চারদিকে ছড়িয়ে যায়। আগুনে মোটর সাইকেল সার্ভিসিং সেন্টারে রাখা দুইটি মোটর সাইকেল, একটি সারের দোকান, একটি  খুচরা তেল বিক্রি করার দোকান, একটি মুদির দোকান ও ফার্মেসীসহ ৭টি দোকান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়।

আগুনের সুত্রপাত দেখে মসজিদের মাইকে ও ৯৯৯ জরুরী নাম্বারে কল করে বিষয়টি জানানো হলে পুলিশ,দমকল বাহিনী ও স্থানীয়রা এসে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩০লক্ষ টাকা বলে জানান স্থানীয়রা।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো.নাজমুল আলম জানান, ৯৯৯ নাম্বার থেকে আমাদের আগুনের বিষয়টি জানানো হলে আমরা ভোরেই দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ঘটনাস্থলটি বান্দরবানের রেইচার গোয়ালিখোলা ও চট্টগ্রামের চন্দনাইশ এলাকার ধোপাছড়ি সীমান্ত পয়েন্টে ঘটেছে। আগুনে ৭টি দোকান পুড়ে গেছে, আমরা প্রাথমিকভাবে ৯লক্ষ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্ষয়ক্ষতির তালিকা করেছি এবং অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions