বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা অসুস্থ

প্রকাশঃ ২১ জুন, ২০২২ ০৮:১৪:৩৭ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ১০:১২:০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে গুরতর অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়া হয়েছে।

সোমবার (২০ জুলাই) সন্ধ্যায় তিনি পার্বত্য জেলা পরিষদের নিজ কার্যালয়ে হঠাৎ শ্বাস কষ্টে ভুগছিলেন, এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে ফ্লোরে বসে পড়েন, তখন রাতে দ্রুত উনাকে বান্দরবান থেকে এ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ জানান,বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা কে গুরুতর অসুস্থ অবস্থায় সোমবার রাতেই চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয় , আর তার শারীরিক পরীক্ষা শেষে চিকিৎসকরা তার হার্টে একটি ব্লক এর নিশ্চিত হয়। এদিকে হার্টে একটি ব্লক এর নিশ্চিত হওয়ায় পর মঙ্গলবার (২১ জুন) সকালেই চিকিৎসরা তাকে এনজিওগ্রাম করে হার্টে একটি রিং পরিয়ে দেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ আরো জানান, বর্তমান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা’কে সিসিইউতে রাখা হয়েছে এবং আগামী ৪দিন চিকিসকগণ তাকে নিবীড় পর্যবেক্ষণ শেষে পরবর্তী চিকিৎসা প্রদান করবেন।

প্রসঙ্গত, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ কারাতে ফেডারেশন সাধারণ সম্পাদকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। তিনি ২০২১ সালের ৫আগস্ট ক্রিড়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জাতীয় ক্রীড়া পরিষদ সম্মাননা, ৬অক্টোবর ট্যুরিস্ট পুলিশের অগ্রযাত্রায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরুপ আইজিপি ‘সম্মাননা স্মারক’সহ বিভিন্ন সম্মাননা পেয়েছেন ।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions