সভাপতি নির্বাচিত হলে দলের ত্যাগী ও বঞ্চিত নেতা কর্মীদের মুল্যায়ন করব : নিখিল কুমার চাকমা

প্রকাশঃ ২২ মে, ২০২২ ০৯:৫০:২২ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২২ ০৮:০৫:৩১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সচিব পদমর্যাদায় নিযুক্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয় বোর্ড চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নিখিল কুমার চাকমা বলেছেন, আগামী ২৪ মে আওয়ামীলীগের কাউন্সিলে তিনি যদি সভাপতি নির্বাচিত হন তাহলে দলের দু:সময়ের কান্ডারী, ত্যাগী বঞ্চিত নেতা কর্মীদের মুল্যায়ন করবেন। অন্যদের মত কারো সাথে খারাপ আচরণ করবেন না, মানুষের সাথে ভালো ব্যবহার করবেন। তিনি আওয়ামীলীগের  কাউন্সিলারদের অনুরোধে সভাপতি পদে দাঁড়িয়েছেন।

আজ রোববার বাঘাইছড়ি আওয়ামীলীগের কাউন্সিলারদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। রাঙামাটি  জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যারল চাকমা, জমির উদ্দিন, স্মৃতি বিকাশ ত্রিপুরা, সাখাওয়াৎ হোসেন রুবেল, জাকির হোসেন সেলিম, মোঃ শফিকুল ইসলাম, বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন কাউন্সিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, কোন কারনে আমি যদি সভাপতি নাও হই, তবুও আপনাদের পাশে থাকব, এলাকার উন্নয়নে মিলে মিশে কাজ করব, যেখানে পাহাড়ী বাঙালী ভেদাভেদ থাকবে না।

নিখিল কুমার চাকমা কাউন্সিলারদের উদ্দ্যেশে বলেন, আপনারা সমর্থন ও ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথাযথ মূল্যায়নের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতও  শক্তিশালী হবে।



সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions