দরপত্র ছিনতাইয়ের ঘটনায় রাঙামাটিতে আরও ১ জনকে গ্রেফতার

প্রকাশঃ ২১ মে, ২০২২ ০২:৪৬:৩৮ | আপডেটঃ ০৪ অগাস্ট, ২০২২ ০৮:৪৮:৪০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দরপত্র ছিনতাই ঘটনায় রাঙামাটিতে আরও ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম রুবেল (৩৮)। শুক্রবার রাতে শহরের দোয়েল চত্বর থেকে  তাকে গ্রেফতার করে রাঙামাটি কোতোয়ালি থানা পুলি। ৯ মে রাঙামাটি মেডিকেল কলেজে এ দরপত্র ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ অভিযোগে এ নিয়ে ২ জন গ্রেফতার হলো। এ ঘটনায় মামলা হলে ১১ মে সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ও জেলা পরিবার পরিকল্পনা সমিতির (এফপিএবি) সভাপতি মুজিবুর রহমান মুজিব ওরফে দীপুকে গ্রেফতার করে পুলিশ।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, ওই ঘটনায় করা মামলার অভিযোগের ভিত্তিতে এ পর্যন্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে রুবেল নামে আরেক জনকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়েছে। বর্তমানে আসামি দু’জনেই জেলহাজতে।

ঘটনার দিন রাঙামাটি মেডিকেল কলেজে অস্থায়ী ভিত্তিতে ২২ জন ‘নিরাপত্তা সেবাকর্মী সংগ্রহে ‘ক্যাটাগরি-৫’এর দরপত্র জমা দিতে যান স্থানীয় ঠিকাদারি প্রতিষ্ঠান রাজদ্বীপ ট্রেড সার্ভিসেস লিমিটেডের স্বত্ত্বাধিকারী জয়ন্ত লাল চাকমা ও তার সহকর্মীরা। এ সময় তাদের কাছ থেকে ১০/১৫ জনের একদল দুর্বৃত্ত দেড় লাখ টাকার পে-অর্ডারসহ দরপত্রের প্যকেট ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার দিন বিকালে বাদী হয়ে রাঙামাটি কোতোয়ালি থানায় মামলা দেন জয়ন্ত লাল চাকমা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions