চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারীদের পরিবারের কাছে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ২০ মে, ২০২২ ০৮:৫৮:৪৪ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৫:১৬:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সদস্য’র পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

২০মে (শুক্রবার) দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশের জনসাধারণ সর্বোচ্চ সুযোগ সুবিধা পাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা ও বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শি নেতৃত্বের কারণে বয়স্ক ভাতা,বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার সুযোগ পাচ্ছে দেশের মানুষ। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ কষ্টে নেই আর আজকের এই দিনে আমরা সফল এই কারণে যে,বিভিন্ন সরকারী চাকুরীরত অবস্থায় যারা বান্দরবানে মৃত্যুবরণ করেছে তাদের পরিবারের হাতে আমরা আর্থিক অনুদানের চেক তুলে দিতে পারছি। এসময় মন্ত্রী সবাইকে দেশের উন্নয়নে অংশ নেয়ার পাশাপাশি নিজ নিজ পরিবারের সদস্যদের শিক্ষিত করে তোলার প্রতি বিশেষ নজর দেয়ার আহবান জানান।

অনুষ্টানে বান্দরবানে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী ৩৯জন সদস্য’র পরিবারের হাতে মোট ২কোটি ৯৮ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি,অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ছাদেক,অতিরিক্ত জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিনসহ বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা এবং বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী  পরিবারের  সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions