বান্দরবানে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশঃ ১৯ মে, ২০২২ ১২:৪২:৩১ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১২:১৬:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জমজমাট আয়োজনে বান্দরবানে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট । বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় আগামী ২০মে থেকে বান্দরবান স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্ট শুরু হবে।

সুত্রে জানা যায়, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী দিনে ২০মে বিকেল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করবেন  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। আর উদ্বোধনী দিনে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় বান্দরবানের বিভিন্ন সরকারী দপ্তরের উর্ধতন কর্মকর্তারা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

আরো জানা যায়,এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এ অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন জেলার ৮টি ফুটবল দল ইতিমধ্যে নাম এন্ট্রি করেছে আর উদ্বোধনী দিনে চকরিয়া শেখ জামাল ক্লাব ফেনী জেলা ফুটবল দলের মোকাবেলা করবে। ২৮ মে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ করা হবে।

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট  এর সদস্য সচিব      লক্ষীপদ দাশ জানান, দীর্ঘদিন করোনা কারণে বান্দরবানে কোন বড় ধরনের ক্রীড়া অনুষ্ঠান আয়োজন হয়নি তবে এবার আগামী ২০মে থেকে বান্দরবান স্টেডিয়ামে জমজমাট আয়োজনে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। আর এই টুর্নামেন্টকে সফল ও সুন্দর করতে বান্দরবান জেলা স্টেডিয়ামকে নতুন সাজে সজ্জিত করা হয়েছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে ২০মে (শুক্রবার) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বেরা করা হবে আর শোভাযাত্রাটি বান্দরবানের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার একইস্থানে এসে সমবেত হবে, আর বিকেল ৩টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করবেন  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions