শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

লংগদুতে ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ৯১টি ভূমিহীন পরিবার

প্রকাশঃ ২০ জুন, ২০২১ ০৮:২৮:৩৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৯:৫৭:৫১  |  ৬২৮
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দ্বিতীয় পর্যায়ে জমি ও গৃহ প্রদান আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্ধোধন করা হয়।

রোববার সকালে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশে ৫৩ হাজার ৩ শত ৪০ পরিবারকে ভূমি ও একক গৃহ প্রদান এবং ৫৩ হাজার ৩ শত ৪০ পরিবারকে জমিসহ ব্যারাক পূর্ণবাসন প্রদানের ২য় পর্যায় শুভ উদ্ধোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এরই অংশ হিসেবে লংগদু উপজেলাতে ৯১টি পরিবারকে জমি ও গৃহের চাবি ও দলির প্রদান করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইনুল আবেদীন, লংগদু থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যোবায়ের হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা শুভাশীষ কর্মকার, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগমসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ ও অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

এসময় লংগদু উপজেলায় বরাদ্দকৃত ৯১ টি ঘরের মধ্যে ৯১ টি সমাপ্ত ঘরের সদন ও জমির কাগজ প্রদান করেন।  প্রধানমন্ত্রীর' উপহার তুলে দেন স্থানীয় প্রশাসন ও নেতৃবৃন্দ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions