শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বাঘাইছড়িতে অসহায় পরিবারগুলো পেল স্বপ্নের ঠিকানা

প্রকাশঃ ২০ জুন, ২০২১ ০৭:৩৪:৪৬ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ০১:৩৩:৩৭  |  ১১০৭
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। মুজিব বর্ষ উপলক্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশ বাস্তবায়নের, দুর্যোগ সহায়ক আশ্রয়ন প্রকল্পের আওতায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ভূমিহীন ও গৃহহীন ইউনিয়ন ও পৌরসভার মোট ৮০ পরিবার পেল দুই শতক জমি ও সেমিপাকা ঘর। প্রধানমন্ত্রীর ঘর উপহার প্রকল্পে প্রথম পর্যায়ে ৩৫টি পরিবার, আজ দ্বিতীয় পর্যায়ে পেলো ৪৫টি পরিবার ঘরের চাবি বুঝে নিয়েছে।

রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এসব জমি ও ঘর প্রদানের শুভ উদ্বোধন করেন, পরে উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১টায় বাঘাইছড়ি উপজেলার ইউনিয়ন ও পৌরসভার মোট ১৬০ পরিবারের মাঝে জমির কাগজ ও গৃহের চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদিন,বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দিলীপ কুমার দাশ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন, মুজিব বর্ষ উপলক্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশ বাস্তবায়নের দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চালু রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

বাঘাইছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, বাঘাইছড়িতে মোট ১৬০ গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে, এপর্যন্ত ৮০টি পরিবারকে ঘরের চাবি বুঝিয়ে দেয়া হয়েছে বাকিগুলো চলমান রয়েছে।   

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions