বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

লংগদুতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশঃ ১৯ জুন, ২০২১ ০১:০৬:১৩ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ১০:১৮:৩৭  |  ৮৬৬
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাছলিমা (২৬) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

শনিবার (১৯ জুন) সকাল প্রায় ১০ টার সময় উপজেলার ৬নং মাইনীমুখ ইনিয়নের গাঁথাছড়ার মিস্ত্রি টিলা গ্রামের শুক্কুর আলীর স্ত্রী তাছলিমা কে তার নিজস্ব ঘর থেকে উড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ ওই গৃহবধু তার স্বামী শুক্কুর আলী তাকে নানারকম ভাবে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। গত শুক্রবার থেকেই স্বামী ও স্ত্রী উভয়ের মধ্যে পারিবারিক বিষয়ে ঝগড়াঝাঁটি ও মনোমালিন্য চলছিলো। আজ শনিবার তার গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করা হলো।

লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন বলেন, ঘটনাস্থল পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। আগামীকাল রবিবার (২০ জুন) সকালে লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে  পাঠানো হবে।

এদিকে ঘটনার পর গৃহবধুর বাবা মোঃ আফসার উদ্দিন বাদী হয়ে মেয়ের জামাই সহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, এবং হত্যার প্ররোচনার দায়ে একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions