রবিবার | ২০ জুন, ২০২১

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধন

প্রকাশঃ ১৮ মে, ২০২১ ০২:২৮:১৮ | আপডেটঃ ১৯ জুন, ২০২১ ০৮:০২:৫২  |  ২৩১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রথম আলোর জৈষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনাকে নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে মানববন্ধন করেছে রাঙামাটিতে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার সকাল ১১ টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে রাঙামাটি প্রেসক্লাব।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন,  দেশে এ করোনা মহামারীর সময়ে রোজিনা ইসলাম একের পর এক স্বাস্থ্য বিভাগের দুর্নীতির রিপোর্ট করে গেছেন। এতে করে রাষ্ট্রের উপকার হয়েছে। কিন্তু এসব দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া নেয়নি সরকার। বিপরীতে ষড়যন্ত্র করে রোজিনাকে মিথ্যা মামলা জড়িয়ে দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এর আগে তাকে ৬ ঘন্টার অধিক সময়ে তাকে স্বাস্থ্য সচিবের কক্ষে আটকের রেখে নির্যাতন করা হয়েছে।  দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়া দেশ আজ দুর্নীতিবাজদের দখলে চলে যাচ্ছে। এতে করে সরকারের উন্নয়ন কর্মকান্ড চরমভাবে ব্যহত হচ্ছে। দেশের মানুষের সাথে প্রতারণা করা হচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য এখনই দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানান বক্তারা।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনাকে নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, যুগ্ম সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী, মো. সোলায়মান, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা জান্নাত মুমু।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions