সোমবার | ২১ জুন, ২০২১

রাঙামাটি শহরের হোটেল প্রিন্সসহ ১৮জন পর্যটককে জরিমানা

প্রকাশঃ ১৬ মে, ২০২১ ০৫:৫৫:৪১ | আপডেটঃ ২০ জুন, ২০২১ ১১:৫৮:৪০  |  ৪০১৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারি নির্দেশনা অমান্য করে হোটেল খোলা রেখে পর্যটক রাখায় রাঙামাটি শহরের দোয়েল চত্বরে অবস্থিত হোটেল প্রিন্স এবং সেখানে অবস্থানরত ১৮জন পর্যটককে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

গত ১লা এপ্রিল থেকে রাঙামাটির পর্যটন স্পটগুলো বন্ধসহ পর্যটকের আনা গোনা নিষিদ্ধ করে জেলা প্রশাসন, নিষেধাজ্ঞা অমান্য করে বেশ কয়েকটি হোটেল পর্যটক রাখছে এমন অভিযোগের ভিত্তিতে আজ দুপরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুর রহমানের নেতৃত্বে শহরের বেশ কয়েকটি হোটেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় হোটেল প্রিন্সে ১৮জন এবং অপর আরেকটি হোটেলে স্থানীয় ঠিকাদার অবস্থায় করায় হোটেল কর্তৃপক্ষকে সর্তক করা হয়।  এসময় হোটেল প্রিন্সে অবস্থান করা ১৮জনকে ২০০ টাকা করে ৩৬০০ টাকা এবং  হোটেল প্রিন্সকে ২০০০ টাকা জরিমানা ও  সর্তক করা হয়। এছাড়া মোটরযান আইনে ৩জনকে ১৫০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুর রহমান জানান, সরকারি নির্দেশনা মোতাবেক পর্যটক স্পটগুলোর পাশাপাশি পর্যটক আশা নিষিদ্ধ করা হয়েছে। কিছু পর্যটক চট্টগ্রাম থেকে এসেছে, সংক্রামণ আইন অনুযায়ী আন্ত:জেলা পরিবহন বন্ধ রয়েছে, কিন্ত পর্যটকরা বিভিন্ন মাধ্যম হয়ে রাঙামাটি এসেছে, আমরা সর্তকতা হিসেবে নামে মাত্র জরিমানা করেছি। কেউ সরকারি আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানের সময় জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions