সোমবার | ২১ জুন, ২০২১

নানিয়ারচরে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

প্রকাশঃ ১৬ মে, ২০২১ ০৩:৫০:০০ | আপডেটঃ ১৯ জুন, ২০২১ ০৮:০২:২৬  |  ৬৬২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণ চেষ্টার অভিযোগে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা মো. ইদ্রিসকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। লিয়াকত আলীর ছেলে ইদ্রিস মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’এর নানিয়ারচর উপজেলার সাধারণ সম্পাদক। শনিবার তাকে গ্রেফতার করে আদালতে চালান দেওয়া হয়েছে বলে জানিয়েছেন, নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাব্বির হোসেন।

জানা যায়, বুধবার (১২ মে) ইফতারের পর উপজেলা সদরের নিজ বাড়ির পাশে একটি সেতুর ওপর খেলতে যায় মেয়েটি। ওই সময় মোবাইল ফোনে গেম খেলতে মেয়েটিকে সেতুর নিচে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে ইদ্রিস। এতে মেয়েটির চিৎকারে আশেপাশের মানুষ জড়ো হলে ইদ্রিস পালিয়ে যায়। পরে মেয়েটি বাড়িতে গেলে ঘটনার বিষয়টি জানায় এবং তার গায়ে কামড়ের আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় বাদী হয়ে শুক্রবার নানিয়ারচর থানায় মামলা (নম্বর-২) করেন মেয়েটির মা।

বিষয়টি নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাব্বির হোসেন জানান, শুক্রবার মামলা করার পরদিন শনিবার আসামিকে গ্রেফতার করে আদালতে চালান দেওয়া হয়েছে। পরে আসামিকে রাঙামাটি জেলা কারাগারে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

এদিকে গ্রেফতার ইদ্রিস ও তার পরিবারের দাবি, জায়গা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিশোধ নিতে মামলাটি মিথ্যাভাবে সাজানো হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions