শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে সেনাবাহিনীর ত্রাণ তৎপরতা অব্যাহত

প্রকাশঃ ১১ মে, ২০২১ ০৮:৩০:০৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৬:২৫:৩৬  |  ৬৫০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভা এলাকা এবং ঘাগড়া ইউনিয়নে অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত মানুষের সেবায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

আজ দুপুরে রাঙামাটি মারী  স্টেডিয়ামে পৌরসভা’র ভেদাভেদী, কলেজ গেইট, মোহাম্মদপুর, বনরুপা, শান্তিনগর, রিজার্ভ বাজার এবং তবলছড়ি এলাকার অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে  ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধানে এই সেবা কার্যক্রমে নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোঃ নুরুজ্জামান। এ সময় আরও উপস্থিত ছিলেন রাঙামাটি সদর জোনের জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন মোঃ নাজমুছ ছাকিব।

এছাড়াও ঘাগড়া কলেজ মাঠে কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের উপজাতি ও বাঙ্গালী অসহায় - দুস্থ এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ত্রাণ সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন ঘাগড়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর রেজাউল করিম।

বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় দুস্থ জনগনের মাঝে ত্রাণ সহায়তা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় রাঙামাটি পৌরসভা’র ভেদভেদী, কলেজ গেইট, মোহাম্মদপুর,বনরুপা, শান্তিনগর, রির্জাভ বাজার ও তবলছড়ি এবং ঘাগড়া ইউনিয়নের চম্পাতলি, কলাবাগান, পুকুরপাড় ও ঘাগড়া বাজার এলাকার উপজাতি ও বাঙ্গালী অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত শতাধিক পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা এবং ১ কেজি লবণ প্রদান করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোন ক্রান্তি লগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানানো হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions