সোমবার | ২১ জুন, ২০২১

রাঙামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০৬ মে, ২০২১ ১১:২৮:১২ | আপডেটঃ ১৯ জুন, ২০২১ ০৯:৩১:৪০  |  ২২৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজের পক্ষ থেকে করোনো ভাইরাস (কোভিড-১৯) ২য় ওয়েভ এ বিপর্যস্ত পরিস্থিতিতে দুঃস্থ ও অসহায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রাঙামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি জনাব মোঃ আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে রাঙামাটি-২২৯ আসনের সাংসদ ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয়  স্থায়ী কমিটির সভাপতি  দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন। এসময় চেম্বারের সিঃ সহ-সভাপতি উসাং মং, সহ-সভাপতি মোঃ আলী বাবর, পরিচালক হাজী কামাল উদ্দিন, হারুন অর রশিদ মাতব্বর, মোঃ নিজাম উদ্দিন, নেছার আহমেদ , ইউসুফ হারুন, জাহিদ আক্তার, মেহেদী আল মাহবুব, আবুল মনসুর ওবাইদুল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন। পরবর্তীতে রাঙামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালকদের মাধ্যমে উক্ত খাদ্য সামগ্রীগুলো অসহায় মানুষদের বাসায় বাসায় পৌছিয়ে দেওয়া হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব দীপংকর তালুকদার এমপি বলেন,  পাহাড়ের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে সমাজের প্রতিটি শ্রেণীর মানুষ যদি এগিয়ে আসে তাহলে পাহাড়ের কেউ অভূক্ত থাকবে না। তিনি চেম্বারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, চেম্বার ৫০০ জনের দায়িত্ব নিয়েছে এই ভাবে যদি রাঙামাটির বিত্তবান ও সমাজপতিরা যদি এগিয়ে আসে তাহলে সরকারের খাদ্য সহায়তা কার্যক্রম সফল হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের মানুষের কথা চিন্তা করে জেলা প্রশাসনের মাধ্যমে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদানের যে উদ্যোগ গ্রহণ করেছে তা অত্যন্ত সময়োপযোগী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব তাই জনগনের এই দূর্দিনে তিনি এগিয়ে এসেছেন।

রাঙামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ- রাঙামাটি পার্বত্য জেলায় বসবাসকারী সকল মুসলমানদের রাঙামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ হইতে আসন্ন পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে সাধারন ধর্মপ্রান মুসলমানদের পবিত্র রোজা পালনে সহযোগীতার জন্য ব্যবসায়ীদের নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি না করে স্থিতিশীল রাখার অনুরোধ আহবান জানান।

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাউল-৫কেজি, আলু-২কেজি, মশুর ডাল-১কেজি, পিয়াজ-২কেজি, সয়াবিন তেল-১লিটার।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions