সোমবার | ২১ জুন, ২০২১

করোনায় ক্ষতিগ্রস্ত জেলার ১০ হাজার হত দরিদ্র মানুষকে ত্রাণ সহায়তা দিবে পার্বত্য জেলা পরিষদ

প্রকাশঃ ০৫ মে, ২০২১ ০৫:২৫:০৩ | আপডেটঃ ১৯ জুন, ২০২১ ০৬:১৬:২৭  |  ২৬০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা কালীণ সময়ে ক্ষতিগ্রস্ত রাঙামাটি জেলার ১০ হাজার হত দরিদ্র ও শ্রমজীবি মানুষকে ত্রাণ সহায়তা প্রদান করবে জেলা পরিষদ, এমনটা জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি নির্দেশে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন পরিষদ চেয়ারম্যান।
আজ সকালে রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও পরিষদের সদস্য বর্গের সিদ্ধান্তে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে সভায় রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা আশারাফুল ইসলাম, পরিষদ সদস্য হাজী মোঃ মুছ মাতব্বর, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদ সদস্য সবির কুমার চাকমা, সদস্য প্রবর্তক চাকমা, সদস্য আব্দুর রহিম, সদস্য এলিপন চাকমা সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, বিশ্ব মহামারী করোনার কারণে অনেক হত দরিদ্র মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই কারণে রাঙামাটি জেলা পরিষদ সদরসহ  ১০ উপজেলায় কর্মহীন হত দরিদ্র মানুষের পাশে দাঁড়াবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ। ত্রাণ সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions