বুধবার | ১৯ মে, ২০২১

রাঙামাটিতে পরিত্যক্ত অবস্থায় টিসিবি পণ্য উদ্ধার

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০২১ ০৯:০৪:৪৯ | আপডেটঃ ১৬ মে, ২০২১ ০৮:৩৫:০২  |  ৪১৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে স্টেডিয়ামের সিঁড়ির নীচে পরিত্যক্ত অবস্থায় মিলেছে টিসিবি’র খাদ্যপণ্য। শনিবার দুপুরের দিকে ২ লিটার পরিমাণের ২০০ বোতল সয়াবিন তেল, ৬ বস্তা ডাল, ৫ বস্তা চিনি, ২ বস্তা ছোলা ও ৪ বস্তা পেয়াঁজ উদ্ধার করেছে, রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ।

ধারণা করা হচ্ছে, এসব খাদ্যপণ্য বেশি মূল্যে অন্যত্র বিক্রি করে দিতেই গোপনে মজুদ করা হয়েছে। এ কাজে টিসিবি ডিলারের ‘কারসাজি’ বলে মনে করছে পুলিশ।

স্থানীয়রা জানান, স্টেডিয়াম এলাকাটি নির্জন হওয়ায় সেখানে রাতের আঁধারে টিসিবি পণ্যগুলো মজুদ করা হয়েছে। যা পরবর্তীতে পণ্যগুলো সরিয়ে নিয়ে দোকানদারদের কাছে বিক্রি করে দেয়ার দুরভিসন্ধি ছিল বলে মন্তব্য তাদের। কিন্তু সকাল হয়ে যাওয়ায় এবং লোকজন দেখে ফেলায় জড়িতরা পণ্যগুলো ফেলে রেখে চলে যায়।

স্থানীয় বাসিন্দা মো. হানিফ জানিয়েছেন, সকালে টিসিবি লেখা বস্তায় পেয়াজ, চিনি, ডাল, ছোলা ও সয়াবিন তেল পড়ে থাকতে দেখে অনেকে সেখান থেকে কিছু কিছু জিনিষ নিয়ে যাচ্ছিল। বিষয়টি জানাজানি হলে খেটে খাওয়া লোকজন সেখানে ভিড় জমাতে থাকে। পরে খবর পেয়ে রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে টিসিবি পণ্যগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পণ্যগুলো উদ্ধার করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions