শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে করোনার দ্বিতীয় ডোজ টিকাদান কর্মসুচী শুরু

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০২১ ০৬:২৫:০৯ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৯:১২:০৫  |  ৯৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশের মত আজ থেকে রাঙামাটিতেও করোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ টিকা দেয়া শুরু হয়েছে। সকালে রাঙামাটি সদর হাসপাতালে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদারকে টিকা প্রদানের মাধ্যমে দ্বিতীয় ডোজের উদ্বোধন করেন।

এর পর রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী,পুলিশ সুপার মীর মোদদাছছের হোসন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপস রঞ্জন ঘোষ সহ রাঙামাটির সম্মুখ সারির করোনা যোদ্ধারা টিকা গ্রহণ করেন।

রাঙামাটির সিভিল সার্জন বিপাশ খীসা জানান, প্রথম ডোজ যারা গ্রহণ করেছে তাদের মোবাইলে মেসেজ চলে যাবে। এছাড়া যাদের টিকা দেয়ার পর ২ মাস অতিবাহিত হয়েছে কিন্তু মেসেজ পাননি তারা অবশ্যই টিকা কার্ড, এবং টিকা কার্ডের ফটোকপি নিয়ে টিকা কেন্দ্রে চলে  আসলে তাদের টিকা দেয়া হবে।

তিনি আরো বলেন, এ ছাড়া ১ম ডোজ টিকা প্রদান অব্যাহত রয়েছে যারা এখনো টিকা গ্রহণ করেননি তারা রেজিষ্টশন করে করোনা টিকা প্রদানের মাধ্যমে নিজেকে সুস্থ রাখতে হবে,, তিনি আরো জানান,  কেন্দ্র পরিবর্তন করে ২য় ডোজ ভ্যাক্সিন নেয়া যাবে না।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions