বুধবার | ১৯ মে, ২০২১

সাবেক সহযোদ্ধার মৃত্যুতে রাঙামাটি ছাত্র ইউনিয়নের শোক

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০২১ ০৩:১৩:৫০ | আপডেটঃ ১৮ মে, ২০২১ ১২:৪৪:৫৫  |  ৪১২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সাবেক নেতা, ডাকসুর সাবেক জিএস, বীর মুক্তিযোদ্ধা মোর্শেদ আলীর মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা জানিয়েছে রাঙামাটি জেলা ছাত্র ইউনিয়ন।  এই বামপন্থী নেতা বুধবার ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মৃত্যুবরন করেন। মৃত্যুর পূর্বে ২৬ মার্চ কমরেড মোশের্দ আলী ব্রেইন স্ট্রোক করে লাইফ সাপোর্টে ছিলেন ।

রাজনৈতিক জীবনে তিনি মেহনতি মানুষের অধিকার আদায়ের পাশাপাশি বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কন্ট্রোল কমিশনের সদস্য প্রেসিডিয়াম সদস্য, ঢাকা মহানগর কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। কমরেড মোর্শেদ আলী বাংলাদেশ কৃষক সমিতির সাবেক সভাপতি এবং ট্রেড ইউনিয়ন কেন্দ্র’র সাবেক সহ–সাধারণ সম্পাদক ছিলেন ।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, রাঙামাটি জেলা সংসদের সভাপতি অভিজিৎ বড়ুয়া এবং সাধারণ সম্পাদক প্রান্ত রনি বীর মুক্তিযোদ্ধা মোর্শেদ আলীর মৃত্যুতে তাঁর কর্মময় জীবনের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, কমরেড মোর্শেদ আলীর মৃত্যুতে এদেশের মেহনতী মানুষ একজন দেশপ্রেমিক হারালো। এই বীর মুক্তিযোদ্ধা দেশমাতৃকা রক্ষায় মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। পরবর্তীতে সময়েও তিনি কমিউনিস্ট আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions