শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রাঙামাটিতে জেলা প্রশাসনের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত
২৩ জুন, ২০২২ ১১:৪৩:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে রাঙামাটি জেলা প্রশাসনের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে রাঙামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে  জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি মুলক সভায় রাঙামাটি পুলিশ

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২৩ জুন, ২০২২ ১১:৪২:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দু:স্থদের মাঝে খাবার বিতরণ,আনন্দ সমাবেশ, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু
২৩ জুন, ২০২২ ১১:৩৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে পারিবারিক কার্ডধারীদের মাঝে রাঙামাটিতে ন্যায্য মুল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে রাঙামাটি মগবান  এলাকায় রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এ কার্যক্রমের

ইক্ষু ,সাথী ফসল এবং গুড় উৎপাদনের গুরুত্ব ও সম্ভাবনা নিয়ে কর্মশালা
২৩ জুন, ২০২২ ১১:২০:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রামে আর্থ সামাজিক উন্নয়নে ইক্ষু,সাথী ফসল এবং গুড় উৎপাদনের গুরুত্ব ও সম্ভাবনা নিয়ে  এক কর্মশালা অনুষ্টিত হয়েছে।

অগ্নি নির্বাপন,উদ্ধার ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক মহড়া অনুষ্ঠিত
২৩ জুন, ২০২২ ১১:১৭:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দুর্ঘটনা থেকে নিজেকে রক্ষা করা ও দুর্ঘটনা মোকাবেলায় বান্দরবানে অগ্নি নির্বাপন ,উদ্ধার ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক এক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions