বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৯ মে, ২০২২ ০৮:৪০:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ রোববার (২৯ মে) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে (এনেক্স ভবন) জেলা উন্নয়ন কমিটির সভা রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

নিরাপদ সড়ক চাই শ্রেষ্ঠ সংগঠন এর পুরষ্কার পেয়েছে কাউখালী শাখা
২৯ মে, ২০২২ ০৮:০৯:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় নাট্যশালা মিলনায়তনে গতকাল শনিবার নিরাপদ সড়ক চাই ( নিচসা) 'র ৯ম মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে ছাত্রলীগের মানববন্ধন
২৯ মে, ২০২২ ০৭:১২:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ঢাকা বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র ও ছাত্রলীগের নেতা কর্মীদের উপর বহিরাগত ছাত্রদল কর্মীদের হামলার প্রতিবাদে ও সকল ছাত্র ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে রাঙামাটি সরকারি কলেজের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে  ছাত্রলীগ।

বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান, শ্মশান,অনাথ আশ্রম ও চিকিৎসার জন্য অনুদান বিতরণ
২৯ মে, ২০২২ ০৬:৫৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বিভিন্ন বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান,বৌদ্ধ শ্মশান,অনাথ আশ্রম ও বিভিন্ন বিহারাধ্যক্ষদের চিকিৎসার জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

থানচিতে আবারো সড়কে দুর্ঘটনায় নিহত ১,আহত ৩
২৯ মে, ২০২২ ০৬:৫৭:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি সড়কের জীবননগর নামক স্থানে মাল বোঝাই   একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছে। ঘটনায় ট্রাক চালকসহ আহত হয়েছে আরো ৩জন। আজ ২৯ মে (রবিবার ) দুুপুর সাড়ে ১২টার সময় এই দুর্ঘটনা ঘটে।

রোয়াংছড়িতে ২ কেজি আফিমসহ যুবক আটক
২৯ মে, ২০২২ ০২:০১:৩৮

সিএইচটি

রাঙামাটিতে অনুমোদন না থাকায় এবিসি ডায়াগনিষ্ট সেন্টার বন্ধ করেছে প্রশাসন
২৯ মে, ২০২২ ০১:৩৫:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী ৭২ ঘন্টার মধ্যে সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনিষ্ট সেন্টার বন্ধের আদেশ অনুযায়ী আজ শনিবার রাঙামাটি শহরের বিভিন্ন স্থানে যৌথভাবে অভিযান পরিচালনা করে স্বাস্থ্য বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ।

খাগড়াছড়িতে হেলথ কেয়ার হসপিটাল উদ্বোধন
২৯ মে, ২০২২ ০১:৩৪:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য অঞ্চলের প্রত্যন্ত দুর্গম এলাকার সাধারণ মানুষকে কমমূল্যে উন্নতমানের স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষ নিয়ে খাগড়াছড়িতে হেলথ্ কেয়ার হাসপাতালের যাত্রা শুরু। শনিবার বেলা সাড়ে ১১টায় শহরের নারিকেল বাগান এলাকায় "সম্পুর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions