বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করলেন জেলা প্রশাসক
২৬ জুলাই, ২০২১ ০৮:৫৮:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনার কারণে কর্মহারা শ্রমজীবী বিভিন্ন শ্রেণী-পেশার দেড় শততাধিক পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বান্দরবানে লকডাউন কার্যকরে মাঠে কাজ করছে পুলিশ,বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট
২৬ জুলাই, ২০২১ ০৭:১৮:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কঠোর বিধিনিষেধের ৪র্থদিনে সব রকমের গণপরিবহন চলালচল বন্ধ রয়েছে। গন পরিবহনের পাশাপাশি বন্ধ রয়েছে অনেক ব্যবসায়ীক প্রতিষ্টান।

কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য বিভাগের সাথে রেড ক্রিসেন্ট সোসাইটির সমন্বয় সভা অনুষ্ঠিত
২৬ জুলাই, ২০২১ ০৭:১৭:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা মোকাবেলায় বান্দরবানে স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় সভা করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর নেতৃবৃন্দ।

বান্দরবানে নতুন করে ২৯জন আক্রান্ত
২৬ জুলাই, ২০২১ ০৭:১৪:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ২৯জন।

দরিদ্র পরিবারকে গৃহনির্মাণে সহায়তা দিলো দীঘিনালা সেনা জোন
২৬ জুলাই, ২০২১ ০৭:১৩:১৫

সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় প্রবল ঝড়ে বসতঘর ভেঙে যাওয়া এক পরিবারকে সহায়তা দিয়েছে দীঘিনালা সেনা জোন।

রাঙামাটিতে একদিনে সর্বোচ্চ ৬৪ জনের করোনা পজেটিভ
২৬ জুলাই, ২০২১ ০২:১৩:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ক্রমশ: বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, সদরের পাশাপাশি প্রত্যন্ত উপজেলাগুলোতেও বেড়েছে করোনা রোগী।  রাঙামাটি সদর  ও কাপ্তাই উপজেলায় তুলনামুলক আক্রান্তের সংখ্যা বেশী, তবে প্রত্যেক উপজেলায় কম বেশী রোগী রয়েছে।

লকডাউনেও ভিড় বান্দরবানের হাটবাজারে
২৬ জুলাই, ২০২১ ০১:৫৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বাজারের বিভিন্নস্থানে সকাল থেকেই সাধারণ মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। লকডাউনের তোয়াক্কা না করেই অনেকেই ছুটছে দিক বেদিক।

বান্দরবানে নতুন করে আক্রান্ত ৩৮জন
২৬ জুলাই, ২০২১ ০১:৫৩:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৩৮জন।

জুরাছড়িতে বিরল প্রজাতি লাজুক বানর উদ্ধার
২৬ জুলাই, ২০২১ ০১:৫২:১০

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়িতে খাদ্যের সন্ধানে লোকালয়ে চলে আসা একটি অতি বিপন্ন প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার করেছে স্বাস্থ্য বিভাগ।  রোববার সকালে স্বাস্থ্য বিভাগের ভেষজ বাগান থেকে লজ্জাবতী বানরটি উদ্ধার করা হয়। 

বৃষ্টি আর ঢলের পানিতে তলিয়ে যায় সড়কসহ মহালছড়ি কলেজ এলাকা
২৬ জুলাই, ২০২১ ০১:৪৯:০৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। সামান্য বৃষ্টি হলেই পাহাড়ি ঢলের পানিতে ডুবে যায় মহালছড়ি সরকারী কলেজ। তখন কলেজের প্রতিটি কক্ষে পানি ঢুকে প্রতি বছর প্রয়োজনীয় কাগজ পত্র ও ফার্ণিচারের ব্যাপক ক্ষতি হয়। এদিকে ঢলের পানি নেমে আসলে ২৪ মাইল নামক জায়গা প্লাবিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions