বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন আরো ৬২৩ পরিবার
২০ জুন, ২০২১ ০৮:৪৯:১৯

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। রাঙামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন আরও ৬২৩ পরিবার। তাদের মধ্যে আনুষ্ঠানিকভাবে রোববার ২০ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

সাংবাদিক সৈকতের বাসায় চুরির চেষ্টা
২০ জুন, ২০২১ ০৮:৪৭:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে হঠাৎ করে চোরের উপদ্রুপ বেড়েছে। এতে সাধারণ মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে। শহরের বিভিন্ন এলাকায় প্রায় প্রতিরাতেই চুরি করে নিচ্ছে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। গতরাত ২:৩০ থেকে ৩:০০ টার মধ্যে তবলছড়ি পোষ্ট অফিস

লংগদুতে ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ৯১টি ভূমিহীন পরিবার
২০ জুন, ২০২১ ০৮:২৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দ্বিতীয় পর্যায়ে জমি ও গৃহ প্রদান আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্ধোধন করা হয়।

বিলাইছড়িতে ৩৭ গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর
২০ জুন, ২০২১ ০৭:৫৬:৪১

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এ সারাদেশে ৫৩ হাজার, ৩ শ’ ৪০ ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ১৯ জুন (রবিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ উদ্বোধন করেন।

কাজুবাদম, কফি গবেষণা এবং উন্নয়নে ২১১ কোটি টাকা প্রকল্প হাতে নিয়েছে সরকার : কৃষিমন্ত্রী
২০ জুন, ২০২১ ০৭:৩৭:১১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, কাজুবাদম, কফি গবেষণা এবং উন্নয়নে ২১১কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার আর এই প্রকল্প বাস্তবায়ন হলে শুধু পার্বত্য এলাকা নয়, সারাদেশে কাজুবাদাম এবং কফির ব্যাপক চাষাবাদ শুরু হবে।

বাঘাইছড়িতে অসহায় পরিবারগুলো পেল স্বপ্নের ঠিকানা
২০ জুন, ২০২১ ০৭:৩৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। মুজিব বর্ষ উপলক্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশ বাস্তবায়নের, দুর্যোগ সহায়ক আশ্রয়ন প্রকল্পের আওতায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ভূমিহীন ও গৃহহীন ইউনিয়ন ও পৌরসভার মোট ৮০

কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলো আরো ৩৫টি পরিবার
২০ জুন, ২০২১ ০৭:৩৩:০৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে  মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩৫ টি নতুন ঘর পেলেন কাপ্তাইয়ের ভূমিহীন এবং অসহায় পরিবার।

বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত ৪জন
২০ জুন, ২০২১ ০৭:৩১:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৪জন, আক্রান্ত ৪জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

লংগদুতে জেলা পরিষদের উদ্যোগে ফলজ চারা বিতরণ
২০ জুন, ২০২১ ০৭:৩০:২৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে লংগদু উপজেলার সাতটি ইউনিয়নের এক হাজার দুইশত জন জনসাধারণের মাঝে বিভিন্ন ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

রাঙামাটি পৌরসভার উদ্যোগে সেলাই মেশিন ও আসবাবপত্র বিতরণ
২০ জুন, ২০২১ ০১:০৯:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি ।  রাঙামাটিতে প্রশিক্ষণপ্রাপ্ত ১০০জন কর্মহীন নারীদের আত্মকর্ম সংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন ও স্থানীয় ১৩টি  সামাজিক সংগঠনের মাঝে আসবাবপত্রসহ অন্যান্য জিনিসপত্র বিতরণ করেছে রাঙামাটি পৌরসভা।

কাপ্তাইয়ে শ্লীলতাহানির অভিযোগে ৩ জন আটক
২০ জুন, ২০২১ ০১:০৭:২৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নে  এক যুবতীকে শ্লীলতাহানির অভিযোগে ৩ জনকে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ। আটককৃত আসামীরা হলো ফজলুল হক সজিব (২০), মিয়াজন ইসলাম রাজু (১৬) ও তৌহিদুল ইসলাম (১৬)।  তারা সকলে রংপুর

লংগদুতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
২০ জুন, ২০২১ ০১:০৬:১৩

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাছলিমা (২৬) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions