বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

বান্দরবানে কর্মহীন ও অসহায়দের মধ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ
০৭ মে, ২০২১ ০৬:৪৪:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) এর কারণে বান্দরবানে কর্মহীন,অসহায় ও দরিদ্র জনসাধারণের মধ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে ।

অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল কোর্টের অভিযান
০৭ মে, ২০২১ ০২:৩০:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শপিং মার্কেটগুলোতে ক্রেতা বিক্রেতার স্বাস্থ্যবিধি নিশ্চিতের পাশাপাশি রাঙামাটি শহরের গণপরিবহণ সিএনজিতে  অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে  মোবাইল কোর্ট পরিচালনা করেছে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

রাঙামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
০৭ মে, ২০২১ ০২:২৮:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার সকালে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজের পক্ষ থেকে করোনো ভাইরাস (কোভিড-১৯) ২য় ওয়েভ এ বিপর্যস্ত পরিস্থিতিতে দুঃস্থ ও অসহায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বান্দরবানে আরাকান আর্মির ৩ সদস্য আটক
০৭ মে, ২০২১ ০২:২৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মিয়ানমার থেকে পালিয়ে আসা বিচ্ছিন্নতাবাদী গ্রুপ আরাকান আর্মি (এএ) প্রশিক্ষণপ্রাপ্ত ৩ সদস্যকে আটক করা হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন
০৭ মে, ২০২১ ০২:২৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৈশ্বিক করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশব্যাপী চলছে কঠোর লকডাউন। বন্ধ রয়েছে দূরপাল্লার যানবাহন। শ্রমিক সংকটে কৃষকের পাকা ধান ঘরে তোলা নিয়ে বিপাকে কৃষাণীরা। অর্থাভাবে থাকা কৃষক বাড়তি পারিশ্রমিকে শ্রমিক দিয়ে ধান কাটাতে

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions